বিএমবিএ’র নির্বাচন ২৩ ডিসেম্বর

শেয়ারসূচক রিপোর্ট: মার্চেন্ট ব্যাংকার্সদের সংগঠন বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) ২০২৪-২৫ সালের (২ বছর মেয়াদে) কার্যনির্বাহী কমিটি নির্বাচন আগামী ২৩ ডিসেম্বর।

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ এ হাফিজ তথ্য নিশ্চিত করেন।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বে রয়েছেন মোহাম্মদ এ হাফিজ এবং বাকি সদস্য হিসেবে রয়েছেন তানিয়া শারমিন ও মোঃ ইসরাইল হোসেন।

প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ এ হাফিজ বলেন, নির্বাচন বোর্ডের দেয়া তফসিল অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর, ২০২৩ অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ করা হবে।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, আমরা আশাবাদী সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচনের মাধ্যমে ২০২৪-২৫ সনের নতুন পরিচালনা পর্ষদ আমরা উপহার দিতে পারবো।

উল্লেখিত ১৩ জন ইসি সদস্য হিসেবে নির্বাচনের জন্যে যোগ্য প্রার্থী হয়েছেন এদের মধ্যে থেকে ১০ জনকে নির্বাচিত করা হবে যা ২৩ ডিসেম্বর, ২৩ এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

২০২৪-২৫ সনের কার্যনির্বাহী কমিটির সদস্য হলেন-

ইসলামী ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আব্দুর রহিম এফসিএ, সিএপিএম অ্যাডভাইজরি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আসাদ মোর্শেদ বিন শের আলী, সন্ধ্যানী লাইফ ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ নজরুল ইসলাম এফসিএমএ, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী ও মহাব্যবস্থাপক মিসেস মাজেদা খাতুন।

বানকো ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও খালেদ সাইফুল্লাহ, আইডিএফসি লিমিটেডের সিইও মোঃ আব্দুল আলীম এফসিএমএ, ইম্পেরিয়াল ক্যাপিটাল লিমিটেডের সিইও মাহবুব এইচ মজুমদার এফসিএমএ, বিডি ফাইন্যান্স ক্যাপিটাল হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সুমিত পোদ্দার, বিএমএসএল ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. রিয়াদ মতিন।

লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেডের সিইও ইফতেখার আলম, আলফা ক্যাপিটাল ম্যানেজম্যান্টের সিইও মোঃ রাকিব সাদী, নর্থ স্টার ইনভেস্টমেন্টস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মীর মাহফুজ উর রহমান এবং এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. ওবায়দুর রহমান।

উল্লেখ্য, ২০২২-২৩ সেশনে বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) ও ইনভেস্টমেন্টস লিমিটেডের পরিচালক মো. সায়েদুর রহমান।

বিএমবিএ’র সকল সংবাদ দেখতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *