বিএমবিএ’র নতুন প্রেসিডেন্ট মাজেদা খাতুন

শেয়ারসূচক রিপোর্ট: বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ) এর ২০২৪-২০২৫ মেয়াদের নতুন প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী ও মহাব্যবস্থাপক মিসেস মাজেদা খাতুন।

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ) ২০২৪-২০২৫ মেয়াদের নির্বাচন আজ (২৩ ডিসেম্বর) ২০২৩ সকাল ১১টায় বিএমবিএ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার এম এ হাফিজের নেতৃত্বে ৩ সদস্য বিশিষ্ট্য নির্বাচন কমিশন।

আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী ও মহাব্যবস্থাপক মিসেস মাজেদা খাতুন কে প্রেসিডেন্ট করে প্রধান নির্বাচন কমিশনার ২০২৪-২০২৫ সালের জন্য নিম্নলিখিত সদস্যদেরকে কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে নাম ঘোষণা করা হয়।

প্রথম ভাইস প্রেসিডেন্ট- বিএমএসএল ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. রিয়াদ মতিন এবং দ্বিতীয় ভাইস প্রেসিডেন্ট- এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. ওবায়দুর রহমান, এফসিএস, এফসিজিএ।

সেক্রেটারী জেনারেল- সন্ধ্যানী লাইফ ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ নজরুল ইসলাম, এফসিএমএ।

ট্রেজারার- ইসলামী ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আব্দুর রহিম এফসিএ।

বাকি সদস্যরা হলেন- ইম্পেরিয়াল ক্যাপিটাল লিমিটেডের সিইও মাহবুব এইচ মজুমদার এফসিএমএ, নর্থ স্টার ইনভেস্টমেন্টস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মীর মাহফুজ উর রহমান, সিএপিএম অ্যাডভাইজরি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আসাদ মোর্শেদ বিন শের আলী, লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেডের সিইও ইফতেখার আলম, বিডি ফাইন্যান্স ক্যাপিটাল হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সুমিত পোদ্দার এবং বানকো ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও খালেদ সাইফুল্লাহ।

সদ্য বিদায়ী সভাপতি মো. সায়েদুর রহমান সমিতির নবনির্বাচিত সকল সদস্যদের অভিনন্দন ও স্বাগত জানিয়ে ফুল দিয়ে বরণ করে নেন এবং ২০২৪-২০২৫ মেয়াদের নবনির্বাচিত সভাপতি মিসেস মাজেদা খাতুনের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

Sharesuchak/R.H.

বিএমবিএ’র সকল সংবাদ দেখতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *