প্রতিবেদন প্রকাশ করায় সাংবাদিককে হুমকি

48

অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করায় সাংবাদিককে সহযোগীর মাধ্যমে হুমকি দিয়েছে অভিযুক্ত গোলাম আযম। গত ৩০ সেপ্টেম্বর ২০২০ শেয়ারসূচক ডট কম নামে এই অনলাইন নিউজ পোর্টালে ‘অনুদান আত্নসাৎ করে হাজার কোটি টাকার মালিক, মালয়েশিয়ায় সেকেন্ড হোম’ হেডলাইনে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়।

এরপর গত ১৯ অক্টোবর ২০২০ গোলাম আযম তার সহযোগী গুন্ডা রাজীবকে দিয়ে এই পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আরিফ ভূঁইয়াকে (রুহান) হুমকি-ধামকি দেয়।

তখন রাজীব বলে- নিউজ করে গোলাম আযমের একটা বালও ফালাইতে পারবেন না। দেখি আপনারা কতদূর কি করতে পারেন? যা পারেন করেন গিয়া। সে আরো বলে- বহু সাংবাদিক নাই হয়ে গেছে। ভালো চাইলে এসব বন্ধ করুন।

এরপর এ বিষয়ে যাত্রাবাড়ী থানায় মোঃ আরিফ ভূঁইয়া (রুহান) একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর: ১৩৪৬, তাং: ১৯,১০,২০২০।

জিডিতে বলা হয়েছে- আমি শেয়ার সূচক ডটকম নামের একটা অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদক। আমার পত্রিকায় গত ৩০/০৯/২০২০ ‘অনুদান আত্মসাৎ করে হাজার কোটি টাকার মালিক, মালয়েশিয়া সেকেন্ড হোম’ হেডলাইনে একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করি। যার প্রেক্ষিতে অভিযুক্ত ব্যক্তি গোলাম আযম তার সহযোগী রাজীবকে দিয়ে অদ্য তাং: ১৯/১০/২০২০ সময় দুপুর ০১:১৮ ঘটিকায় WhataApp থেকে 01711020400 নাম্বার থেকে 01622019244 নম্বরে ভয়-ভীতি হুমকি প্রদান করে।

 

যে প্রতিবেদনের জন্য হুমকি দেওয়া হয়েছে…

অনুদান আত্নসাৎ করে হাজার কোটি টাকার মালিক, মালয়েশিয়ায় সেকেন্ড হোম