ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে ৩ কোম্পানি

শেয়ারসূচক রিপোর্ট:  পুঁজিবাজারের তালিকাভুক্ত ৩ কোম্পানি ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে। কোম্পানিগুলো হচ্ছে বীমা খাতের ইউনিয়ন ইন্স্যুরেন্স, প্রগতি ইন্স্যুরেন্স এবং ভ্রমণ ও অবকাশ খাতের বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড (বিডি সার্ভিস)। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

     ইউনিয়ন ইন্স্যুরেন্স: কোম্পানিটির ক্রেডিট রেটিং ওয়াসো ক্রেডিট রেটিং কোম্পানি (বিডি) লিমিটেড দীর্ঘমেয়াদী “এএ+” এবং স্বল্প মেয়াদে “এসটি-১” রেটিং করেছে। কোম্পানিটির ফেব্রুয়ারি, ২০২২ তারিখ পর্যন্ত নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

     প্রগতি ইন্স্যুরেন্স: কোম্পানিটির ক্রেডিট রেটিং ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেড দীর্ঘমেয়াদী “এএএ” এবং স্বল্প মেয়াদে “এসটি-১” রেটিং করেছে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখ পর্যন্ত নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

     বিডি সার্ভিস: কোম্পানিটির ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (সিআরআইএসএল) দীর্ঘমেয়াদী “এ” এবং স্বল্প মেয়াদে “এসটি-৪” রেটিং করেছে। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ তারিখ পর্যন্ত নিরীক্ষিত এবং ৩১ মার্চ ২০২৩ তারিখ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

Sharesuchak/R.H.

 

ডিএসই’র সকল সংবাদ দেখতে ক্লিক করুন

ইউনিয়ন ইন্স্যুরেন্সের সকল সংবাদ দেখতে ক্লিক করুন

প্রগতি ইন্স্যুরেন্সের সকল সংবাদ দেখতে ক্লিক করুন

বিডি সার্ভিসের সকল সংবাদ দেখতে ক্লিক করুন

 

সিএসই’র সকল সংবাদ দেখতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *